Latest Pictures :

WELCOME TO OUR WEB SITE | In All Your Troubles And Agonies Be Patient And Trust In The Goodness of ALLAH Who Alone Can Relieve You And Give Real Happiness And Peace. AL-QURAN. | WE ARE PROCESSOR & EXPORTER WHOLESALER OF SEA & FRESH WATER FISHES | SAFE & FRESH FOODS LTD.

ইলিশের দামে বৈশাখের উত্তাপ !!!

বৈশাখ আসতেই ইলিশ মাছের দামে এখন থেকেই শুরু হয়েছে বৈশাখী উত্তাপ। আকারভেদে একেকটি ইলিশের দাম বেড়েছে ৫০ থেকে ৫০০ টাকা পর্যন্ত। বাজারভেদেও ইলিশের দামে হেরফের আছে। রাজধানীর বেশ কয়েকটি বাজার ঘুরে ইলিশের দামের ঊর্ধ্বগতি সবচেয়ে বেশি চোখে পড়েছে।

কারওয়ান বাজারে সবচেয়ে ছোট আকারের ইলিশের প্রতিটির দাম ছিল ১৫০ টাকা। সবচেয়ে বড় আকারের প্রতিটি ইলিশের দাম ছিল দুই হাজার টাকা পর্যন্ত। একাধিক বিক্রেতা জানালেন, ছোট আকারের প্রতিটি ইলিশ সপ্তাহ খানেক আগেও ১০০ টাকায় বিক্রি হয়েছে, বড়গুলোর দাম ছিল এক হাজার ৫০০ টাকার মধ্যে।
হঠাৎ করে ইলিশের দাম এত বাড়ার কারণ জানতে চাইলে বিক্রেতারা জানান বৈশাখের আগমনের কথা। পয়লা বৈশাখে পান্তা-ইলিশ খাওয়ার জন্য ইলিশের চাহিদা বাড়ে। রাজধানীর বিভিন্ন কাঁচাবাজারের মাছ বিক্রেতাদের বৈশাখের এই চাহিদার কথাও জানা। এ কারণেই বৈশাখ সামনে রেখে বেড়ে যায় রুপালি এই মাছের দাম। অর্থ সাশ্রয়ের কথা মাথায় রেখে যাঁরা আগেভাগে ইলিশ কিনতে যাচ্ছেন, তাঁরা খুব একটা সফল হচ্ছেন না। বাড়তি দাম তাঁদেরও গুনতে হচ্ছে।

Dear Customer Can Contact With us:
Cell: +8801765666402, +8801963310644
Email: info@snfbd.com
Dhaka, Bangladesh
Share this article :

Post a Comment

 
Sponsored by Mr. Abir | Powered By SNFBD
Copyright © 2013. Safe & Fresh Foods Ltd. All Rights Reserved
Designed By Engr. Jamal
Proudly Powered by Blogger